বাংলাদেশের অনলাইন বাজার (Part2)

৬. ২০১৩ সালে সিইও আসিকুল আলম খান এটি প্রতিষ্ঠা করে। PriyoShop পোশাক, ফ্যাশন জিনিসপত্র, ইলেকট্রনিক্স, গ্যাজেট, হোম যন্ত্রপাতি, এবং দৈনিক চাহিদার পণ্য উপলব্ধ করা হয়। অ্যামাজন মডেলের মতোই, PriyoShop.com এর সরাসরি বিক্রয় প্ল্যাটফর্ম রয়েছে যার মাধ্যমে এটি সরাসরি গ্রাহকদের কাছে পন্য বিক্রি করে। গ্রাহকদের বজায় রাখার জন্য এবং প্রতিযোগিতামূলকতা বাড়ানোর জন্য মূল্যবান-যুক্ত পরিসেবাগুলির সাথে একটি বাস্তুতন্ত্র তৈরি করা সবসময় ফার্মের জন্য অগ্রাধিকার দেওয়া হয়েছে। তার ই-কমার্স ব্যবসায়ীর ক্রেতাদের এবং বিক্রেতার সাথে এটি মূলত ইন্টারনেট অর্থ, সরবরাহ পরিসেবা, অনলাইন-টু-অফলাইন (O2O), প্রযুক্তি ইত্যাদি জুড়ে বিস্তৃত।

PriyoShop.com বাংলাদেশের অনলাইন খুচরা শিল্পের কাঠামোগত বৃদ্ধি এবং অনলাইন শপিংয়ের দিকে ভোক্তাদের অগ্রাধিকারে ক্রমাগত পরিবর্তন থেকে উপকৃত হওয়ার জন্য ভাল অবস্থান নিয়েছে। PriyoShop.com প্রতিযোগিতামূলক ই-কমার্স মার্কেটে গুণমান বজায় রাখার জন্য সমালোচনামূলক, অন্তর্বর্তী পরিপূরক ক্ষমতাগুলিতে কেবলমাত্র সর্বোত্তম শ্রেণির অধিকারী নয়, তবে এটি শহুরে-গ্রামীণ, শহুরে-শহুরে সংযোগের ব্যবসায়িক ক্রিয়াকলাপের জন্য বিখ্যাত, এবং গ্রামীণ-গ্রামীণ ভৌগোলিক অঞ্চল। এটি বর্তমানে নেতৃস্থানীয় প্ল্যাটফর্ম যা গ্রামীণ এলাকায় ক্রম পূরণ করে। PriyoShop.com এর দুটি বৈশিষ্ট্য যা প্রতিযোগিতা থেকে আলাদা করে সেটিকে তার সেরা-ইন-ক্লাস, দেশ-বিদেশে পরিপূর্ণতা ক্ষমতা এবং পণ্যের সত্যতা নিশ্চিতকরণের জন্য।


Website: www.priyoshop.com


৭. Bagdoom বাংলাদেশের বৃহত্তম ব্র্যান্ডের ই-কমার্স সাইট এবং অনলাইন দোকানের একটি। Bagdoom শুধুমাত্র 

জীবনধারার পণ্য বিক্রির প্লাটফর্ম না, এটি একটি জীবনধারা হয়ে বাজারে বের হয়। তাদের লক্ষ্য অনলাইন বাজার তৈরি এবং বিক্রয় বৃদ্ধি, 

ব্যবসায়ীরা এবং গ্রাহকদের জন্য বিস্ময়কর ক্রয় অভিজ্ঞতা তৈরি।

২010 সালে বাংলাদেশ বাজারে প্রবেশের প্রথম ই-কমার্স প্ল্যাটফর্ম Akhoni.com এর পুনরায় মুখোমুখি মুখ

বাগডুমের ফর্ম, সারা দেশে অনলাইন শপিংয়ের অভিজ্ঞতাগুলির সবচেয়ে বড় প্রতিশ্রুতি।

বাগডুম একাধিক স্থানীয় এবং আন্তর্জাতিক ব্র্যান্ডের পণ্য একত্রিত করে One-Stop লাইফস্টাইল প্ল্যাটফর্ম উপস্থাপন করে। 

বিভিন্ন বছর পুরো বছরের রাউন্ড দেওয়া, ক্রেতাদের সর্বনিম্ন দাম এবং বিক্রেতা এর প্রচার এবং সেরা পণ্য পেতে দেয়

তাদের ব্র্যান্ড নির্মিত।


Website: www.bagdoom.com


৮. Chaldal.com ২ ০১৩ সালে প্রতিষ্ঠিত একটি বাংলাদেশী অনলাইন মুদি এবং খাদ্যদ্রব্য সরবরাহকারী সংস্থা। এটি তার ওয়েবসাইট এবং মোবাইল অ্যাপ্লিকেশানগুলির মাধ্যমে তাজা ফল এবং সবজি, মাংস এবং দুধ, মুদিখানা Personal Care এবং Family আইটেম বিক্রি করে। বর্তমানে এটি পুরান ঢাকা এর কিছু অংশ ব্যতীত ঢাকা শহরের সকলকে সেবা প্রদান করে আসছে। 


Website: www.chaldal.com


৯. Buymobile.com. মোবাইল কিনুন বাংলাদেশের একটি অনলাইন শপিং সাইট থেকে। এটি শুধুমাত্র মূল মোবাইল ফোন এবং মোবাইল আনুষাঙ্গিক বিক্রি করে। মোবাইল ব্লগ পড়া, সর্বশেষ মোবাইল কনফিগারেশন নিউজ, রিভিউ এবং মোবাইল ফোনের দাম সম্পর্কে জানতে পারবেন এই সাইট থেকে।


Website: www.buymobile.com


১০. Pickaboo.com একটি বাংলাদেশী ই-কমার্স প্ল্যাটফর্ম, যার সদর দপ্তর ঢাকা, বাংলাদেশ। এটি সিলভার ওয়াটার টেকনোলজি বাংলাদেশ লিমিটেডের একটি ব্র্যান্ড । ১৫ ই মে ২০১৬ সালে এ ব্যবসা শুরু হয়। এটি ইলেকট্রনিক ও লাইফস্টাইল পণ্যগুলি যেমন মোবাইল এবং ট্যাবলেট, ডেস্কটপ এবং ল্যাপটপ, বাড়ির ও রান্নাঘরের যন্ত্রপাতি, গ্যাজেট, পোশাক, মেকআপ, ত্বকের যত্ন এবং আনুষাঙ্গিকগুলির মধ্যে বিস্তৃত। Alexa Rank এ বাংলাদেশে এর অবস্থান ৮৫তম।


Website: www.pickaboo.com.


এই সাইট গুলো থেকে আপনি খুব সহজে অনলাইন থেকে বাজার করতে পারেন ঘরে বসেই।

    Tags :

No Comment yet. Be the first :)

Related Posts